গাজীপুরের শ্রীপুরে পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ঝাঁপ দেওয়ার দুই দিন পর মামুন (১৯) নামে এক যুবকের লাশ শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ এপ্রিল) সকালে শ্রীপুর উপজেলার বরামা এলাকায় শীতলক্ষ্যা নদীর সিংহশ্রী সংযোগ সেতুর কাছে থেকে লাশটি উদ্ধার হয়। দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া।

নিহত মামুন গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরামা গ্রামের মো. নূরুল ইসলামের ছেলে।

মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া জানান, নদী থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।নিহতের বিরুদ্ধে শ্রীপুর থানায় কয়েকটি মামলা রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে আদালতে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। গত রোববার (৩ এপ্রিল) পুলিশ তাকে গ্রেপ্তার করতে গেলে তিনি নদীতে লাফ দেন।

নিহত মামুনের বড় ভাই মাসুম জানান, সকাল থেকে নদীর তীরে নৌকা নিয়ে মামুনকে খুঁজতে শুরু করে স্বজনরা। ঘটনাস্থলের প্রায় এক কিলোমিটার দূরে বরাম সিংহশ্রী ব্রিজের দক্ষিণ পাশে লাল গেঞ্জি পরিহিত মামুনের লাশ দেখতে পায় স্বজনরা।এরপর পুলিশ এসে নদী থেকে লাশটি উদ্ধার করে।

উল্লেখ্য, গত রোববার বিকেলে পুলিশের ধাওয়া খেয়ে দৌঁড়ে গিয়ে নদীতে ঝাঁপ দেন মামুন। এরপর স্থানীয় ফায়ার সার্ভিসের সহযোগীতায় টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুই দিন নদীতে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি।

 

কলমকথা / সাথী